শুক্রবার, ৯ আগস্ট, ২০১৯

বৃষ্টির দিন আর SWIGGY

ধরুন ~ সারাদিন ভীষণ কাজ দৌড়ঝাঁপ করে কেটেছে। মানে যাকে বলে নিশ্বাস ফেলার জো নেই। তেমন ই বাজে রাস্তা ঘাট দিয়ে সারাদিন প্রায় এদিকে সেদিকে যেতে বাধ্য হয়েছেন আপনি.. সারাদিন এর পর ক্লান্ত হয়ে বাড়ি ফিরে ভাবলেন এবার না হয় একটু রেস্ট টেস্ট নিয়ে একটু পরে গিয়ে দোকান থেকে রুটি নিয়ে আসবেন। ঘরে থাকা কিছু বাচা কুচা শাক সবজি দিয়ে মেরে দেওয়া যাবে.. কিন্তু যেই সেই ভাবনা এলো, সঙ্গে এলো তুমুল বৃষ্টি.... জানলা দিয়ে না তাকিয়েও শুধু আওয়াজ শুনে  বোঝা যায় এ বৃষ্টি পাগলের মত হচ্ছে। তখন কি করবেন আপনি??? আমি জানি না আপনি কি করবেন.. আমি কি করেছি সেটা বলি.

একটু স্বার্থপর হয়েছি হয়তো। কিন্তু বিশ্বাস করুন উপায় ছিল না। পা যে অবশ, শরীর যে চলছে না। কি করে আর এত ভাবি সবার কথা... যাই হোক বলি তাহলে কি করেছি - - - -

Mobile টা হাতে নিয়ে swiggy টা খুললাম। একটা 2 min এর দূরত্ব তে থাকা restaurant থেকে অন্ধের মত potas potas করে দুটো অর্ডার করলাম... কারন লিস্ট দেখতে দেখতে খিদের যন্ত্রণা বাড়তে থাকে..swiggy te 30 percent off থাকে .. 75 টাকা off পেলাম।

 মনে মনে ভেবে রেখেছিলাম delivery বয় এই বৃষ্টি তে আসবে, কিভাবে স্বার্থপর হচ্ছি। তারপর ভাবলাম duty তো করছেই সে কিছু কারণ এ.. বরং  কিছু টিপস দিয়ে দেবো।।

Calling bell বাজলো । দরজা খুলতেই তার হাসি মুখ।

~ আপনার অর্ডার স্যার।
বেশ ভিজে গেছে তাও।।
~ হ্যা।।।
এমনিতেই কাছের অর্ডার পাওয়া তে খুশি ছিল সে.. বেশী দূর যেতে হয় নি বৃষ্টি তে। একটু খানি কাছে যাওয়া টার্গেট এর। তাতেই খুশি ।
কিছু টিপস দেওয়া তে সে তো আরো খুশি হয়ে গেলো।
Thank you sir. Thank you sir বলতে বলতে চলে গেলো..

ছবি টা তুললাম ঠিকই.. খেতে অত ভাল লাগে নি।
কেন ভালো লাগেনি সেটা ঠিক জানি না।

 restaurant এর নাম HERBS AND SPICES ....
 ছবি তে : CHICKEN TANDOORI আর CHICKEN TIKKA KABAB
দাম DISCOUNT দিয়ে 335 টাকা।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন